Comforter

শীতে লেপ-কম্বলের বিকল্প আধুনিক কম্ফোর্টার

শীতে লেপ-কম্বলের বিকল্প আধুনিক কম্ফোর্টার

শীত এসেই গেলো। সেইসাথে এসে গেলো লেপ-কম্বলের আদুরে ওমে আড়মোড়া ভাঙার সকাল। শীত মানেই যেন লেপের সাথে বন্ধুত্ব, কম্বলের সাথে সখ্য। তবে লেপ-কম্বলও হয় নানান প্রকারের। শীতের মাত্রা বুঝে, ব্যবহারকারীর চাহিদা বুঝে তৈরি হয় বিভিন্ন রকমের লেপ-কম্বল। বিভিন্ন রকম লেপ-কম্বল এর উদ্দেশ্য তো একই, শীত দূরীকরণ বা তাপানুকূলতা সৃষ্টি। কিন্তু এর আকারে, আয়তনে, পুরুত্বে, ম্যাটেরিয়ালে, স্টাইলে আছে প্রচুর ভিন্নতা। তাদের মধ্যে কম্ফোর্টার অন্যতম।

কম্ফোর্টার:

শীতে লেপ-কম্বলের বিকল্প আধুনিক কম্ফোর্টার

শীত মৌসুমে আমাদের দেশে কম্বল, লেপের বিকল্প হিসেবে কম্ফোর্টারের চাহিদা দিন দিন বাড়ছে। বিভিন্ন রকম লেপ-কম্বল এর মাঝে পুরু ও তুলতুলে ধাঁচের ব্ল্যাংকেট গুলো কম্ফোর্টার নামে পরিচিত। বিভিন্ন ধরনের লেপ-কম্বল এর মধ্যে কম্ফোর্টার দেশীয় শীতের জন্য দারুণ উপযোগী। এতে পলেস্টার কাপড়ের আবরণের ভেতরে থাকে তুলা ও পলেস্টারের সংমিশ্রণ। এরপর এটি এমনভাবে সেলাই করা হয় যাতে তুলা-পলেস্টারের মিশ্রণ সমানভাবে এতে ছড়ানো থাকে। কম্ফোর্টার বালিশের কাভার ও চাদরের সাথে মিলিয়ে কেনা যায়। এটি দেখতে সুন্দর, সহজে বহনযোগ্য, ওজনে হালকা ও আরামদায়ক। একসময় এই কম্ফোর্টারের প্রায় পুরোটাই আমদানি নির্ভর ছিল। তবে এখন চ্যাম্পিয়ন গ্রুপের Champion Group নিজস্ব কারখানায় উন্নত কাঁচামাল ও স্বয়ংক্রিয় পদ্ধতিতে সর্বোচ্চ গুণগত মানসম্পন্ন কমফোর্টার উৎপাদন করছি।

শীতে অনেকে পরিবার-পরিজনসহ বিভিন্ন জায়গায় বেড়াতে যান। তাদের সাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে চ্যাম্পিয়ন গ্রুপ Champion Group এনেছে ওজনে হালকা, সহজে বহনযোগ্য আরামদায়ক কম্ফোর্টার। সিঙ্গেল সাইজের কম্ফোর্টার ওজন মাত্র ১৫০০ গ্রাম, আর ডাবল সাইজের ওজন মাত্র ২৫০০ গ্রাম। তাছাড়া এ কম্ফোর্টার সহজে পরিষ্কার করা যায়।

অন্যান্য তথ্য:
১০০ % পলিয়েস্টার মাইক্রোফাইবার দিয়ে তৈরি
৩ টি সাইজে পাওয়া যায়ঃ টুইন, কুইন এবং কিং
মেশিনে ধোয়া যাবে
সকল পণ্য অর্ডার করার জন্য প্রস্তুত
পণ্যগুলো শুধুমাত্র প্রিন্ট করা হয়। কোন অতিরিক্ত অলংকার/সাজসজ্জা নেই।

Back to list

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *